বাইশারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে গ্রন্থাগার উদ্বোধন

মুফিজুর রহমান, নাইক্ষ্যংছড়ি :

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারী বাজার কেন্দ্রীয় জামে মসজিদে গ্রন্থাগার উদ্বোধন ও বার্ষিক মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০১ জানুয়ারী) সকাল সাড়ে দশটায় মসজিদ পরিচালনা কমিটির সহ সভাপতি ডাঃ  মোঃ  নুরুল আমিনের  সভাপতিত্বে অনুষ্ঠিত গ্রন্থাগার উদ্বোধন ও বার্ষিক সভা উপলক্ষ্যে আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বাইশারী বাজার সভাপতি ও ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন, ইসলাম শান্তির ধর্ম। শান্তি প্রতিষ্ঠা করাই আমাদের মুল লক্ষ্য উদ্দেশ্য। ইসলামে সকল ধর্মের লোকজন নিরাপদ। তাই আগামী ১৬ জানুয়ারি ২০২১ইং বার্ষিক মাহফিলকে সফল করার জন্য সকল ব্যবসায়ী ও ধর্মপ্রাণ তৌহিিিদি জনতা সহ এলাকাবাসীর প্রতি আহবান জানান।

মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মোঃ নুরুল আলমের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মসজিদ কমিটির সভাপতি মোঃ জসিম উদ্দিন, ঈমাম ও খতিব হাফেজ  মাওলানা উজাইর বিন আবদুল হক, মুক্তিযোদ্ধা ডাঃ হাসেম সরওয়ার, মোঃ ইলিয়াছ সওদাগর, মোঃ সেলিম সওদাগর প্রমুখ।

অপর দিকে মাহফিলের প্রস্তুতি সভা শেষে প্রধান অতিথি আওয়ামিলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর সহ অতিথিবৃন্দরা মসজিদ সংলগ্ন গ্রস্থাগার শুভ উদ্বোধন করা হয়। যাতে করে সর্ব সাধার মানুষ বই পড়ে দেশ ও কল্যানে কাজ করতে পারেন। পরিশেষে দেশ ও জাতির কল্যান কামনায় বিশেষ মোনাজাত করা হয়।